নলছিটির রায়াপুরে অস্থায়ী বাসস্ট্যান্ড যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে, প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।

0

নলছিটির রায়াপুরে অস্থায়ী বাসস্ট্যান্ড যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে, প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।
স্টাফ রিপোর্টার।।ঝালকাঠি বাস শ্রমিক কে হামলার প্রতিবাদে ঝালকাঠির বাস শ্রমিকরা বরিশাল নগরের রুপাতলী বাসস্ট্যান্ড থেকে প্রায় তিন কিলোমিটার দূরে কালিজিরা ব্রিজের ওপারে নিজেদের নিয়ন্ত্রিত রায়াপুরা এলাকায় অস্থায়ী বাস টার্মিনাল অবস্থান করছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান গত শনিবার সকালে বরিশাল রুপাতলী বাস মালিক সমিতির আল-ইসলাম মিনিবাস বরিশাল থেকে যাত্রী যাওয়ার পথে ঝালকাঠি বাসস্ট্যান্ডে চালকের উপর হামলা করে ঝালকাঠি মালিক সমিতি ও তাদের শ্রমিকরা,আজ দুপুরে ঝালকাঠি মিনিবাসের চালক আলী ঢাকা থেকে আসার পথে রুপাতলী বাসস্ট্যান্ড হামলার শিকার হয়,পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। এর ফলে যে কোন মুহুর্তে রুপাতলী মিনিবাস মালিক সমিতি ও শ্রমিকদের সাথে রায়াপুর অস্থায়ী বাসস্ট্যান্ড যে কোন সময় ঘটতে পারে রক্তক্ষয়ী সংঘর্ষ এই নিয়ে এলাকাবাসী চরম আতঙ্ক বিরাজ করছে। আমরা স্থানীয় লোকজন বিষয়টি বিষয়টি সম্পর্কে নলছিটি থানায় জানালে রায়াপুর এলাকায় পুলিশ টহলরত আছে। নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম বলেন আমদের ফোর্স সবসময় এখানে ডিউটিতে আছে।

Share.

Leave A Reply