বরিশালে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

গৌরবের অগ্রযাত্রায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করেছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজকের সূর্যোদয়ের সাথে সাথে নগরীর সোহেল চত্বরের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সকাল সাড়ে ৮ টায় দলীয় কার্যালয় চত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা জানান,বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারন সম্পাদক অ্যাডডভোকেট একেএম জাহাঙ্গীর।

এরপর পর্যায়ক্রমে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ ও অংগ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জাতির পিতার প্রতিকৃতিতে পূস্পার্ঘ্য অর্পন করে বিনম্র শ্রদ্ধা জানায়। এরপর সকাল ৯ টায় দেশের ন্যায় বরিশাল নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে সমবেত কন্ঠে জাতীয় সংগীতে অংশ গ্রহন করেন কয়েক হাজার নেতা-কর্মী। এ সময় পুরো শহীদ মিনার এলাকা আমার সোনার বাংলা- আমি তোমায় ভালোবাসি” ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে। এরপর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন-ফেস্টুন উড়িয়ে র‌্যালীর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও জেলা আওয়ামীলীগ সম্পাদক, সাবেক এমপি তালুকদার মোঃ ইউনুস।

পরে বর্নাঢ্য র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিক করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

Share.

Leave A Reply