আম্মান হোসেন ও জুয়েল নামের দুই যুবক বরিশালে আবাসিক হোটেলে ডিবি পরিচয়ে টাকা হাতিয়ে নেয়.

0

বরিশালে আবাসিক হোটেল সি-প্যালেস-এ হানা দিয়ে ডিবি পুলিশের পরিচয় দিয়ে বোর্ডারের কাছ থেকে নগদ ৮ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, পাবনা জেলার, জয় নগর গ্রামের মোঃ রায়হান সরদার (৩৫) প্রায় একমাস যাবত হোটেল সি-প্যালেসের ১০৮ নাম্বার কক্ষ ভাড়া নিয়ে থাকছেন।

গতকাল বুধবার রাত আনুমানিক ১০টার দিকে ওই কক্ষে ডিবি পরিচয়ে অভিযানের নামে হানা দেয় জুয়েল ও আম্মান হোসেন  নামের দুই যুবক  । তারা রায়হানের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালান । এক পর্যায়ে রায়হানকে রুমের মধ্যে আটক করে ব্যাপক মারধর করে ও বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে তার কাছ থেকে ৮ হাজার টাকা ও মোবাইল ফোন জোর করে কেড়ে নিয়ে যায় ডিবি পুলিশ পরিচয়দানকারী জুয়েল ।

এ ব্যাপারে হোটেল মালিক শিপনের সথে কথা বললে তিনি জানান,যখন ঘটনাটি ঘটেছে তখন আমি রাতের খাবার খেতে পাশের একটি হোটেলে ছিলাম,এরই মধ্যে আমার এক স্টাফ আমাকে ফোন দিয়ে ঘটনাটি বলে, আমি সাথে সাথে হোটেলে চলে আসি কিন্তু আমি আসার পূরবেই তারা চলে যায়। তবে আমার হোটেলের সিসি টিভি ফুটেজে তাদের অপকর্মের সকল ভিডিওচিত্র রেকর্ড হয়, এবং সেই ভিডিওচিত্র দেখে তাদেরকে আমি সনাক্ত করতে সক্ষম হই।

শীপন আরো জানান, যেই ব্যাক্তিরা ডিবি পুলিশের পরিচয় দিয়ে আমার হোটেলে এসে এরকম ছিন্তাই করেছে তাদের বিরুদ্ধে কতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে কতোয়ালি মডেল থানার ওসি মোঃ নূরুল ইসলাম জানান, এরকম কোনো ঘটনার অভিযোগ আমরা এখনো পাইনি, তবে অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহন করবো।

সূত্রে  – Bd Crime 24.com

Share.

Leave A Reply