জঙ্গি হামলার হুমকি আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ

0

বাংলাদেশে জঙ্গি হামলার হুমকি আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বলেছেন
, আমরা সব সময় বলে আসছি আন্তর্জাতিক যড়যন্ত্রের শিকার বাংলাদেশ। ষড়যন্ত্রকারীরা এই দেশকে জঙ্গির দেশ বানাতে চেয়েছিল। আমরা জনগণকে সঙ্গে নিয়ে এর আগে এই ষড়যন্ত্র থেকে রক্ষা পেয়েছি। কিন্তু এই ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে। এজন্য আমরা সজাগ রয়েছি। গতকাল বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, লোন উলফ ম্যাগাজিনে জঙ্গি হামলার হুমকিতে এদেশের জনগণ ভয় পায় না।

আমাদের নিরাপত্তা বাহিনীর দক্ষতা ও সক্ষমতা যথেষ্ট বেড়েছে। তারা একের পর এক জঙ্গি দমন করছে। ওই ম্যাগাজিনে যাদের নামে হুমকি দেয়া হয়েছে তাদের নিরাপত্তা দেয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গি ইস্যুতে দেশের জনগণ সতর্ক অবস্থানে আছে। প্রধানমন্ত্রীর আহবানে এদেশের পেশাজীবি, চাকরিজীবি, শিক্ষার্থী, সাংবাদিক চোখ-কান খোলা রেখেছে বলে জঙ্গি হামলা থেকে আমরা অনেকটাই মুক্ত হয়েছি। আমাদের জনগণ জঙ্গিবাদকে আশ্রয়-প্রশয় দেয় না, অর্থায়নও করে না। তিনি বলেন, আমাদের নিরাপত্তা বাহিনীও বসে নেই। তারাও কাজ করে যাচ্ছে। আমরা জঙ্গিদের মূলোৎপাটন করেছি সেটা কখনই বলি নাই আর এখনও বলছি না।
গুলিস্তানে পুলিশের ওপর বোমা হামলার দায় আইএস স্বীকার করা প্রসঙ্গে তিনি বলেন, কিছু হলেই সাইট ইন্টিলিজেন্সে দায় স্বীকার করা হয়। এটা দেশী ও আন্তর্জাতিক চক্রান্তের অংশ

Share.

Leave A Reply