বানারীপাড়ায় ১৫ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করেন,এমপি ইউনুস

0

 

বানারীপাড়া প্রতিনিধিঃ সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী সরকার বলেই দেশের প্রতান্ত অঞ্চলেও উন্নয়নের জোয়ার বইছে।,এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে সকল কে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করার আহ্বান জানান।


তিনি মঙ্গলবার দিনভর তারঁ নিবার্চনী এলাকা বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীর পশ্চিম পাড় এলাকায় ৫ টি ইউনিয়নের নবনির্মিত রাস্তাঘাট, স্কুলসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর নির্মাণ কাজ ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,মেয়র এ্যাড সুভাস চন্দ্র শীল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমেদ কিসলু, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মোঃ হুমায়ুন কবীর, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় এলাকাবাসী।

সংশ্লিষ্ঠরা জানায়,স্থানীয় সরকারের অর্থায়নে বানারীপাড়া উপজেলার পশ্চিম পাড়ের ৫ টি ইউনিয়নে প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে বিশরকান্দী ইউনিয়নের চৌমোহনা বাজার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর ও ০১ নং উত্তর বিশারকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন। ইলুহার ইউনিয়নের মলুহার ওয়াজেদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাডে ‘মিক ভবন উদ্বোধন,ইলুহার চান্দের হাট সড়ক ও ইলুহার ব্রীজ হতে উদয়কাঠী ইউনিয়ন সড়কের ভিত্তি প্রস্থর। উদয়কাঠী ইউনিয়নরে নান্দুহার ব্রীজ হতে উদয়কাঠী ইউনিয়ন সড়ক ও উদয়কাঠী বক্সবাড়ী সড়কের ভিত্তি প্রস্তর,গোয়ালিয়ারপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়রের একাডেমিক ভবন উদ্বোধন। সৈয়দকাঠী ইউনিয়নের দিদিহার হতে আউয়ার সড়ক ও বাংলা বাজার হতে জিরারকাঠী সড়কের ভিত্তি প্রস্থর এবং বাইশারী ইউনিয়নের গরদ্দার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

Share.

Leave A Reply