বরিশালে মাসব্যাপী র‌্যাবের অভিযান শুরু

0

বরিশাল : র‌্যাব-৮ এর সদ্যযোগদানকৃত অধিনায়ক (সিইও) আতিকা ইসলাম বলেছেন, পবিত্র মাহে রমজান মাসে ব্যবসা প্রতিষ্ঠানগুলো থেকে ক্রেতারা যেন কোনো প্রকার প্রতারিত না হয়, সে বিষয় ছাড়াও পুরো মাসজুড়ে ভেজালবিরোধী অভিযান পরিচালনার পাশাপাশি র‌্যাব সদস্যরা সর্বস্তরের মানুষের শান্তির জন্য কাজ করে যাবে।

বৃস্পতিবার বেলা সাড়ে ১১টায় নগরীর রুপাতলী রোডস্থ র‌্যাব-৮ এর দপ্তরে বরিশালের কর্মরত সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভায় বাংলাদেশ পুলিশ বাহিনীর অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম আরও বলেন, আমরা যেমন প্রশাসনের একটি বিশেষ বাহিনীতে দেশের হয়ে কাজ করে যাচ্ছি, তেমনি সাংবাদিকরাও সমাজের একটি বড় অংশ হয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন।

আইন শৃঙ্খলা ও অপরাধ দমনে তিনি সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। এ সময় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ১ নম্বর কোম্পানী কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্সসহ জাতীয় ও আঞ্চলিক দৈনিক এবং টেলিভিশন সাংবাদিকরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। গত ২৩ এপ্রিল বরিশালে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম। ২০০৭ সালে র‌্যাব-৮ গঠিত হওয়ার পর এই প্রথম পুলিশের কোন শীর্ষ কর্মকর্তা এবং একই সাথে কোন নারী কর্মকর্তা র‌্যাব-৮ এর কমান্ডিং অফিসারের দায়িত্ব পেলেন।

Share.

Leave A Reply